সেকেরকোট এলাকার দারোগাবাড়ি বিদ্যুৎ অফিসে বিদ্যুৎ বিল জমা দিতে এসে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন সাধারণ মানুষ।
উচ্চ বিদ্যুৎ মাশুলে যখন মানুষ দিশেহারা, তখন দিনের পর দিন অফিসে লাইনে দাঁড়িয়ে থেকেও বিল জমা দিতে না পারার ঘটনায় ক্ষোভে ফেটে পড়ছেন গ্রাহকরা।
মঙ্গলবার সকাল থেকে লাইনে দাঁড়িয়ে থেকেও অনেকেই বিল জমা দিতে পারেননি। দুপুর গড়িয়ে গেলেও কাউন্টারের গতি অত্যন্ত ধীর, একাধিকবার সার্ভার ডাউন হয়ে পড়ছে।
বৃদ্ধ-বৃদ্ধা থেকে শুরু করে কর্মজীবী মানুষ—সকলেই অতিষ্ঠ।
স্থানীয় এক গ্রাহক ক্ষোভ উগরে দিয়ে বলেন, “একদিকে বিদ্যুৎ মাশুল বাড়ছে, অন্যদিকে সারাদিন দাঁড়িয়ে থেকেও বিল জমা দেওয়া যাচ্ছে না। মানুষ যাবে কোথায়?”
আরও অভিযোগ উঠেছে, বিদ্যুৎ দপ্তরের কর্মীদেরও মন্থর কার্যপ্রণালী এই ভোগান্তিকে আরও তীব্র করে তুলছে।
প্রশ্ন উঠছে— ডিজিটাল ইন্ডিয়ার যুগে এখনও কেন এত অনিয়ম? কেন এই অব্যবস্থা? সাধারণ মানুষের দাবি, দ্রুত সমস্যা সমাধানে প্রশাসনের হস্তক্ষেপ হোক।